kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

ধুনটে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

জালাল উদ্দিন

বগুড়ার ধুনট উপজেলায় জালাল উদ্দিন (৬০) নামে আওয়ামী লীগের এক নেতাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার হেফাজতে মিলেছে ১০ পিস ইয়াবা ট্যাবলেট। তিনি স্থানীয়ভাবে মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। একই সময়ে জালালের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে রাসেল সরকার (২৩) নামে এক মাদকসেবীকে। সোমবার বিকেলে পুলিশ এ অভিযান চালায়।

সূত্র জানায়, মাদক ব্যবসায়ী জালাল উদ্দিন উপজেলার পিরহাটি গ্রামের মোবারক হোসেন ওরফে মগর সরকারের ছেলে। তিনি মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। জালাল উদ্দিন দীর্ঘদিন ধরে এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। রাজনৈতিক পরিচয়ের কারণে পাচ্ছিলেন বিশেষ সুবিধা। সোমবার বিকেলে তিনি নিজ বাড়িতে অনেকটা খোলামেলা ভাবেই ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিলেন। এ সময় সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ঘটনাস্থলে উপস্থিত ক্রেতা রাসেল সরকারকেও পুলিশ গ্রেপ্তার করে। রাসেল সরকার উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের জালশুকা গ্রামের আব্দুস ছালামের ছেলে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, জালাল উদ্দিন ও রাসেল সরকারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা