kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

দলকে আরো সুসংগঠিত করতে হবে : ছাত্রলীগ সভাপতি

হবিগঞ্জ প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০৩ | পড়া যাবে ২ মিনিটে



দলকে আরো সুসংগঠিত করতে হবে : ছাত্রলীগ সভাপতি

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের এক বিশেষ কর্মিসভা সোমবার রাতে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বৃষ্টি উপেক্ষা করে ৯টি উপজেলা থেকে নেতাকর্মীদের জড়ো হওয়ার মধ্য দিয়ে মিলনমেলায় পরিণত হয় সভাটি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. রেজানুল হক চৌধুরী শোভন।

জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি। এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেলসহ ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

সভার প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. রেজানুল হক চৌধুরী শোভন জেলার সকল ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। 

কেন্দ্রীয় সভাপতি মো. রেজানুল হক চৌধুরী শোভন হবিগঞ্জে ছাত্রলীগের কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করে বলেন, সকল উপজেলা, কলেজ ও পৌর কমিটি দ্রুত পুরর্গঠন করে দলকে আরো সুসংগঠিত করতে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা