kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

উল্টো পথের বাসে আগুন

দামুড়হুদা (চুায়াডাঙ্গা) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



উল্টো পথের বাসে আগুন

জনতার আগুনে পোড়া বাস

চুয়াডাঙ্গায় উল্টো পথে ঢুকে এক মোটরসাইকেল চালককে জখম করেছে একটি বাস। ক্ষুদ্ধ জনতা বাসটি আটক করে আগুন ধরিয়ে দিয়েছে। মঙ্গলবার সকালে শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড নামক স্থানে এ ঘটনা ঘটে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। আহত মোটর সাইকেল চালক আশরাফুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, আহত আশরাফুল ইসলাম চুয়াডাঙ্গার সাতগাড়ি গ্রামের মুকুল হোসেনের ছেলে। তিনি একজন চিকিৎসকের প্রাইভেটকার চালক। মঙ্গলবার সকাল আটটার দিকে আশরাফুল মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড নামক স্থানে তিনি দূর্ঘটনার শিকার হন। বরিশালগামী আলসানী পরিবহন উল্টো পথে ঢুকে তাকে ধাক্কা দেয়। ক্ষুদ্ধ জনতা আশরাফুলকে উদ্ধারের পাশাপাশি আলসানী পরিবহনে আগুন ধরিয়ে দেন। আগুনে বাসটির ব্যাপক ক্ষতি হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুস সালাম জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট পৌছে আগুন নিয়ন্ত্রনে নেয়। দুর্ঘটনায় একজন আহত হওয়ার কারণে এলকাবাসী বাসটিতে আগুন দেয় বলে জানা গেছে।

এদিকে আহত আশরাফুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা