kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

স্কুলছাত্রী লামিয়া হত্যার প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলছাত্রী লামিয়া হত্যার প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জে স্কুলছাত্রী লামিয়া ইসলাম হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। নিহতের পরিবারের স্বজনরা ও ডুমদিয়া গ্রামবাসী এ কর্মসূচি পালন করে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় প্রেস ক্লাবের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের ওপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। এ সময় দোষীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিভিন্ন ধরনের প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা। 

মানববন্ধন চলাকালে নিহত লামিয়ার মা সুলতালা পারভীন, ফুফু রুনা বেগম, ভাই নাঈম ইসলাম ও উরফি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির গাজী বক্তব্য রাখেন। পরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলিটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ের সমানে গিয়ে শেষ হয়।

প্রসঙ্গত নিহত লামিয়া সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনাসদস্য নূর ইসলামের মেয়ে এবং রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। গত ৮ জুন সদর উপজেলার তালা গ্রামে মামাবাড়ি বেড়াতে যায় লামিয়া। ওই দিন রাতেই মামাবাড়ির একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই নাঈম ইসলাম বাদী হয়ে ৯ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। মামলাটি এখন সিআইডি তদন্ত করছে।

মন্তব্য



সাতদিনের সেরা