kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

শাবিপ্রবিতে মাদকবিরোধী শোভাযাত্রা

শাবিপ্রবি প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪০ | পড়া যাবে ১ মিনিটে



শাবিপ্রবিতে মাদকবিরোধী শোভাযাত্রা

'কে তোমার আপন, মাদক না আপনজন' এই স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) মাদকবিরোধী শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। এটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 

শাহ পরাণ হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিজানুর রহমান খান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় আরো বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ। 

উপাচার্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। শাবিপ্রবি প্রশাসন মাদকের বিরুদ্ধে 'জিরো টলারেন্স' নীতি গ্রহণ করেছে। যারা মাদকের সাথে সম্পৃক্ত রয়েছে তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদাই কাজ করে যাচ্ছে। এ সময় তিনি সকলকে মাদকের বিরুদ্ধে গণজাগরণ মঞ্চ গড়ে তোলার আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা