kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

২৬ বছর পর কলমাকান্দা ছাড়ল ওয়ার্ল্ড ভিশন, ধন্যবাদজ্ঞাপন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



২৬ বছর পর কলমাকান্দা ছাড়ল ওয়ার্ল্ড ভিশন, ধন্যবাদজ্ঞাপন

২৬ বছর পর নেত্রকোনার কলমাকান্দায় থেকে কলমাকান্দা এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ৩০ সেপ্টেম্বর ২০১৯ বিদায় নিচ্ছে। এ উপলক্ষে কলমাকান্দা এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং স্থানীয় জনণের পক্ষ থেকে (২ সেপ্টেম্বর) সোমবার সকাল ১১টায় কলমাকান্দা অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে ওয়ার্ল্ড ভিশনকে 'ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ' করে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা ১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের এমপি মানু মজুমদার। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ধন্যবাদজ্ঞাপনসভায় বক্তব্য রাখেন সমাজসেবক মিসেস এমপিপত্নী ক্যামিলিয়া মজুমদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক, ডিরেক্টর প্রগ্রাম/ অপারেশন ডিপার্টমেন্ট ওয়ার্ল্ড ভিশন জাপান হিরোয়াকি ইমানিশি হিরো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস, ভারপ্রাপ্ত রিজিওনাল ফিল্ড ডিরেক্টর ময়মনসিংহ অঞ্চল প্রকাশ চাম্বুগং, ওয়ার্ল্ড ভিশন নেত্রকোনা এপিসি, সেবাস্তিয়ান পিউরিফিকেশন, সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সি সাংমা, ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, ওসি মো. মাজহারুল করিম, প্রেস ক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, ইউপি চেয়ারম্যান তাহেরা খাতুন, শিশু ফোরামের সদস্য মনিরুল ইসলাম, সিবিও সদস্য মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, 

'ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ' উদ্‌যাপন কমিটির আহ্বায়ক ইউপি চেয়ারম্যান এ কে এম হাদিছুজ্জামান হাদিছ, প্রাক্তন সুবিধাভোগী ছাত্রী শিক্ষক মনা রাণী তালুকদার ও কলমাকান্দা এডিপি ম্যানেজার ইউজিন রড্রিকস প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সমিতির সিবিওর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা