kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

গলায় ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



গলায় ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

পিরোজপুরের ইন্দুরকানীতে গলায় ওড়না পেঁচিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার সকালে উপজেলার পত্তাশী এলাকায় সাবেক ইউপি সদস্য হেদায়েত উদ্দিনের মেয়ে পত্তাশী জনকল্যাণ কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী তাসলিম আকতার ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ না পাওয়ায় পাওয়ায় অভিমান করে ঘরের বারান্দায় সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ লাশ উদ্ধার করে একটি ইউডি মামলা করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছে। 

পারিবারিক সূত্রে জানা যায়, কলেজ ছাত্রী তাসলিম আকতার ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ ৪.৮৯ পেয়েছে। তার আশা ছিল জিপিএ ৫ পাবে।  কিন্তু জিপিএ ৫ না পাওয়ায় সে ওই সময়ে ভারসাম্যহীন হয়ে পড়ে।

পরিবারের লোকজন ডাক্তার দেখালেও তার স্বাভাবিক অবস্থা ফেরেনি। আর এ বিষয়টি নিয়ে সবসময় উদ্বিগ্ন থাকতো মিমি। আর এ জন্যই শেষ পর্যন্ত মিমি আত্মহত্যা করেছে বলে ধারণা তার পিতা হেমায়েত উদ্দিনের।   

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, কলেজছাত্রী মিমি এসএসসিতে জিপিএ-৫ না পাওয়ায় অনেকটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। সেই কারণে ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে  আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা