kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ০১:১০ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। সুগন্ধা হাউজিং এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে এক নববধূর মৃত্যু হয়েছে। নিহতের নাম নিশাত পারভীন রশনী (১৯)।

রবিবার দিবাগত মধ্য রাতে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের গ্রামের বাড়ি সাভার উপজেলার সুগন্ধা হাউজিংয়ের আলম নগরে। তিনি ওই এলাকার নেছার আহাম্মেদের মেয়ে। পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করেছে।

পুলিশ জানায়, গত ৩১ আগস্ট  নিশাত পারভীনের বিয়ে হয় রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী মো. স্বপন (২২) এর সঙ্গে। স্থানীয় সূত্র থেকে জানা গেছে, হেমায়েতপুর সুগন্ধা হাউজিং এলাকায় গভীর রাতে মাইক্রোবাসে করে যাওয়ার সময় মাইক্রোবাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নববধূ নিশাত ঘটনাস্থলেই মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। আর নিহতের মরদেহটি কোনো অভিযোগ না থাকায় পরিবারের হাতে হস্তান্তর করে।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ ফারুক হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বিমান ফিলিং স্টেশনের সামনে রাস্তা পারাপারের সময় মৌমিতা পরিবহনের একটি দ্রুতগামী বাস সোমবার সকাল ১০টার দিকে মো. রাজ্জাক হোসেন (৪২) নামের এক নিরাপত্তা কর্মীকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত রাজ্জাক হোসেন বগুড়ার সারিয়াকান্দা থানার চরহরিণা গ্রামের আকবর প্রামাণিকের ছেলে। তিনি হেমায়েতপুর জালালাবাদ কারখানার নিরাপত্তাকর্মী ছিলেন। পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করেছে। তবে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এইআই) মো. হামিদুর রহমান। ঘাতক ট্রাক ও বাসকে আটক করতে পারেনি পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা