kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন ২২ ডিসেম্বর

খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন ২২ ডিসেম্বর

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ষষ্ঠ সমাবর্তন আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত পত্রের বরাত দিয়ে জানানো হয়, খুবি আচার্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামী ২২ ডিসেম্বর রবিবার, বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ সমাবর্তনের তারিখ নির্ধারণে সম্মতি জ্ঞাপন করেছেন। ওই দিন বেলা আড়াইটায় সমাবর্তন অনুষ্ঠান শুরু হবে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সাধন রঞ্জন ঘোষ ১ সেপ্টেম্বর সকালে সমাবর্তনের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করেন। নিবন্ধন গ্রহণ চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান জানান, শুধু অনলাইনের মাধ্যমে নিবন্ধন করা যাবে। চলতি বছরের ২০ সেপ্টেম্বরের মধ্যে যেসব শিক্ষার্থীর চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে বা হবে, তাদের ৬ষ্ঠ সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে ৩০ সেপ্টেম্বরের মধ্যে খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নিবন্ধন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৫৩৪২৯৬৪৩০, ০১৭৪০৬৭৩২৪৫, ০১৫৫৬৩২৭৪০৬, ০১৫১৫২৩৭৮৪৩, ০১৬৭৭১২৪৭৭৩ অথবা ০১৫১৫২৩৭৬৮৮ নম্বর মোবাইল ফোনে অফিস চলাকালীন (সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। এর আগে ২০১৫ সালে ২৫ নভেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তন অনুষ্ঠিত হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা