kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

চাটমোহরে মানসিক প্রতিবন্ধী গৃহবধূ সন্তানসহ নিখোঁজ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে মানসিক প্রতিবন্ধী গৃহবধূ সন্তানসহ নিখোঁজ

পাবনার চাটমোহরে মুক্তি বেগম (৩০) নামে এক মানসিক প্রতিবন্ধী গৃহবধূ তার ৬ বছরের এক সন্তানসহ গত ৫ দিন যাবৎ নিখোঁজ হয়েছেন। নিখোঁজ গৃহবধূ উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা নতুনপাড়া গ্রামের রাজমিস্ত্রি সাজেদুল ইসলাম স্বপনের স্ত্রী।

তার বাবার বাড়ি নরসিংদী জেলার রায়পুর থানার পাঁচআনি গ্রামে। অনেক খোঁজাখুঁজি করে স্ত্রী ও ছেলের সন্ধান না পেয়ে তার স্বামী রবিবার সন্ধ্যায় চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

সাজেদুল ইসলাম জানান, প্রায় ১২ বছর পূর্বে আমাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তার মানসিক সমস্যা দেখা দেয়। এর আগেও বেশ কয়েকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে গিয়েছিল সে। পরে খোঁজ করে তার বাবার বাড়ি কিংবা কোনো আত্মীয়ের বাড়ি থেকে নিয়ে আসতে হয়েছে। আমি রাজমিস্ত্রির কাজ করি বলে বাড়ির বাইরে থাকায় গত শুক্রবার রাত ১০ টার দিকে বাড়ি থেকে আমার ছেলে মোজাম্মেল হোসেনকে নিয়ে বের হয়ে যায়। আত্মীয়-স্বজন সকল জায়গায় খোঁজ-খবর করেও তাদের কোনো সন্ধান পাচ্ছি না।

যদি কেউ নিখোঁজ মানসিক প্রতিবন্ধী গৃহবধূ ও তার শিশু সন্তানের সন্ধান জেনে থাকেন এই খবরটি দেওয়ার জন্য পরিবারের সদস্যরা বিশেষভাবে অনুরোধ করেছেন। মোবাইল নং ০১৭৩২২৯০১৮০ (স্বামী সাজেদুল ইসলাম)।

মন্তব্য



সাতদিনের সেরা