kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

নান্দাইলে দুই স্কুলে 'সততা স্টোর' উদ্বোধন

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১৭ | পড়া যাবে ১ মিনিটে



নান্দাইলে দুই স্কুলে 'সততা স্টোর' উদ্বোধন

ছাত্র অবস্থায় নীতিনৈতিকতা এবং সততার শিক্ষা দিতে বিক্রেতাবিহীন ব্যবসাপ্রতিষ্ঠান 'সততা স্টোর' উদ্বোধন করা হয়েছে। গত সোমবার সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলার পাঁচানি উচ্চ বিদ্যালয়ে ও দুপুরে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির উদ্যোগে এ ব্যবসাপ্রতিষ্ঠানের উদ্বোধন করেন ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের সমন্তিত জেলা উপপরিচালক মো. ফারুক আহম্মেদ। 

দুটি বিদ্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির  সভাপতি গাজী আব্দুস সালাম ভুইয়া বীর প্রতীক। এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন, ময়মনসিংহ জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারী উপপরিচালক সাধন চন্দ্র সুত্রধর, নান্দাইল উপজেলা দুদকের সাধারন সম্পাদক কামরুল হুদা আফজাল, পাঁচানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাইজুল ইসলাম, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম রফিকুল ইসলাম, সাংবাদিক এনামুল হক বাবুল ও আলম ফরাজীসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, সততাই সভ্যসমাজ সৃষ্টির মূল হাতিয়ার। তিনি বলেন, সৎ, নিষ্ঠাবান ও সমাজসচেতন ব্যক্তিজীবন গঠন করতে সততার ভিত্তিতে নিজেকে গড়ে তলতে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা