kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

মঠবাড়িয়ায় অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি,পিরোজপুর   

২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



মঠবাড়িয়ায় অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. ইউসুফ ফকির (৪০) নামে এক অপহরণ মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার দক্ষিন মিঠাখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের মৃত হামেদ ফকিরের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিদেশে লোক পাঠানোর কথা বলে অর্থ লেনদেন নিয়ে ইউসুফ ফকির ও হাবিবুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার বিকেলে ইউফুফ ও তার লোকজন প্রতিপক্ষ হাবিবুর রহমানের ছেলে তৌহিদুল ইসলামকে ঢাকায় যাবার পথে অপহরণ করে। পরে তারা পার্শ্ববর্তী পাথরঘাটা থানার দক্ষিণ পাথরঘাটা নামক স্থানে তাকে নিয়ে যায়। সেখানে তাকে আটকে রেখে মারধর করে স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। পরে অপহরণকারিরা মাদ্রাসার সামনে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রো তৌহিদকে আহত অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় তৌহিদুলের বাবা হাবিবুর রহমান মাস্টার আজ সোমবার সকালে ইউসুফ ফকিরসহ তিনজনের বিরুদ্ধে মঠবাড়িযা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ইউসুফকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, গ্রেপ্তারকৃত ইউসুফকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেস্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা