kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

কালিয়াকৈরে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



কালিয়াকৈরে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

গাজীপুরের কালিয়াকৈরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। গত শনিবার রাতে উপজেলার উত্তর হিজলতলী এলাকার মহব্বত হোসেনের বাসায় ওই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল বাড়ির তিন সদস্যকে আহত করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতদের আঘাতে চান মিয়ার ছেলে মহব্বত হোসেন, তাঁর স্ত্রী সানজিদা ইয়াসমিন মুন্নি ও তাঁদের ছেলে মেহেরাব হোসেন মাহিব আহত হয়।

এলাকাবাসী জানায়, কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার মহব্বত হোসেনের বাড়িতে রাত ৩টার দিকে ছয়-সাতজনের ডাকাতদল বাড়ির গেটের তালা কেটে দ্বিতীয় তলায় ওঠে। শাবল দিয়ে দ্বিতীয় তলার মূল দরজা ভেঙে তারা ভেতরে প্রবেশ করে।

এ সময় ডাকাত সদস্যরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বললে বাড়ির মালিক দরজা খুলে দেয়। ঘরে ঢুকেই ডাকাতরা বাড়ির মালিক মহব্বত হোসেন, তাঁর স্ত্রী ও ছেলেকে হাত-পা, চোখ ও মুখ বেঁধে ফেলে প্রায় দেড় লাখ টাকা, কয়েক ভরি সোনা ও বিভিন্ন মাল লুট করে পালিয়ে যায়।

তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে স্থানীয় ক্লিনিকে তাদের প্রাথমিক চিকিত্সা দেয়। খবর পেয়ে গতকাল রবিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার (গাজীপুর সদর) তোফাজ্জল হোসেন ও কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় মহব্বত হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেন। 

থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, ডাকাতির খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার তোফাজ্জল হোসেন ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা