kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

এসিল্যান্ড জাদিদ জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার নির্বাচিত

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



এসিল্যান্ড জাদিদ জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার নির্বাচিত

ছবি: কালের কণ্ঠ

বিভাগীয় পর্যায়ে রাজস্ব প্রশাসনে অবদানের স্বীকৃতি স্বরূপ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাদি উর রহিম জাদিদকে মৌলভীবাজার জেলার 'শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি)' হিসাবে নির্বাচিত করা হয়েছে।

জেলার চৌকস অফিসার হিসাবে দায়িত্বপালনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ১ সেপ্টেম্বর রবিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী সহকারী কমিশনার (ভূমি) মো. সাদিউর রহিম জাদিদকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করেন।
উক্ত অনুষ্ঠানে সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ সহ সিলেট বিভাগের ৪ জেলার জেলা প্রশাসকবৃন্দ ও বিভাগীয় পর্যায়ের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে অন্যান্য জেলার আরো তিন সহকারী কমিশনার (ভূমি) কে পুরস্কৃত করা হয়।

কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাদিউর রহিম জাদিদ ২০১২ সালে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় থেকে মাষ্টার্স সম্পন্নের পর ৩৩তম বিসিএস করে ২০১৪ সালে সরকারি চাকরিতে যোগদান করেন। চাকরিতে যোগদানের পর তিনি নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে দায়িত্ব পালনের পর ২০১৭ সালে পদোন্নতি পেয়ে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করেন।

সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার অধিবাসী সাদিউর রহিম জাদিদ সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আগামীতে দেশ সেরা কর্মকর্তা হওয়ার জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা