kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

আড়াইহাজারে ডেঙ্গু জ্বরে কলেজছাত্রের মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



আড়াইহাজারে ডেঙ্গু জ্বরে কলেজছাত্রের মৃত্যু

আড়াইহাজারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হয়ে ইমতিয়াজ আহম্মেদ অপু (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ডেঙ্গুতে আক্রান্ত এটি আড়াইহাজারে দ্বিতীয় মৃত্যুর ঘটনা। অপু উপজেলা সাতগ্রাম ইউনিয়নের মাতাইন গ্রামের সেকান্দর মিয়ার ছেলে। তিনি নরসিংদী বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ জানান, অপু গ্রামের বাড়ি মাতাইনে তিনদিন আগে আগে জ্বরে আক্রান্ত হন। তার পরিবারের লোকজন শুক্রবার সকালে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে রক্ত পরীক্ষা করে জানতে পারে সে ডেঙ্গুতে আক্রান্ত। তাকে ওইদিন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। পরে ওই দিনই ২ ঘণ্টা পর তার স্বাস্থের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার রাতে সে মারা যান। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভূইয়া বিষয়টি নিশ্চিত করেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, এই পর্যন্ত মোট ৬২ জন ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে অবনতি হলে ৬ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বর্তমানে ৭ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকী ৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা