kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

সুনামগঞ্জে বিআরটিসি বাসের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১৯ | পড়া যাবে ২ মিনিটে



সুনামগঞ্জে বিআরটিসি বাসের দাবিতে মানববন্ধন

বিআরটিসি বাসের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ-সিলেট সড়কে যাত্রী পরিবহনে বিআরটিসি বাস চালু রাখার দাবি জানিয়েছেন স্থানীয়রা। এই সড়কে লাইসেন্স ও পারমিটবিহীন গণপরিবহন বন্ধের দাবি জানান তারা। রবিবার দুপুরে এসব দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ারে রবিবার অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। তারা বিআরটিসি বাস চলাচলে বাধাঁদানকারীদের ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন। মানববন্ধন চলাকালে বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ কর্মসূচির প্রতি সংহতি জানিয়ে উপস্থিত হন।

সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, 'জেলার মানুষের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ প্রকল্প থেকে ৬টি বাস দিয়েছেন। সুনামগঞ্জ সিলেট সড়কের যাত্রীরা এ সুবিধা পাচ্ছিলেন। কিন্তু শুরু থেকেই পরিবহন মালিক-শ্রমিকরা বিরোধিতা করছেন বিআরটিসির বাস চলাচলে। তারা অবরোধসহ নানা কর্মসূচি দিয়ে মানুষের দুর্ভোগ তৈরী করছেন।'বিআরটিসি বাস চলাচলে তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

মানববন্ধনে অংশ নেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক বিজন সেন রায়, জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. চান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শেফু, যাত্রী অধিকার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক এডভোকেট এনাম আহমেদ, ইয়াকুব বখত বহলুল, জাপা নেতা আব্দুর রশিদ,মনির উদ্দিন,শিমন চৌধুরী, শহিদ নূর আহমেদ প্রমূখ।

মন্তব্য



সাতদিনের সেরা