kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ধর্মপাশায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

হাওরাঞ্চল প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মপাশায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সুনামগঞ্জের ধর্মপাশায় পুকুরপাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে প্রতিবেশী দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলো উপজেলার নওধার দক্ষিণ পাড়া গ্রামের সবুজ মিয়ার ছেলে ইয়াসিন মিয়া  (৬) ও তারই প্রতিবেশী খোকন মিয়ার ৩ বছরের শিশুপুত্র সাব্বির হোসেন। আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নওধার দক্ষিণ পাড়া গ্রামের পাশের পুকুরে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশুর পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার দুপুর ১২টার দিকে সবুজ মিয়ার ছয় বছরের শিশুপুত্র ইয়াসিন ও তার প্রতিবেশী খোকন মিয়ার তিন বছরের শিশুপুত্র সাব্বির হোসেন বাড়ির পাশের পুকুরপাড়ে খেলা করছিল। খেলার ছলে শিশু সাব্বির পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়। এ সময় তাকে ধরতে গিয়ে শিশু ইয়াসিনও ওই পুকুরের পানিতে পড়ে গিয়ে তলিয়ে যায়। পরে বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে তারা প্রায় আধাঘণ্টাব্যাপী পুকুরের পানিতে খোঁজাখুঁজি করে তাদের উদ্ধার করে দ্রুত ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসুর রহমান এ মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, দুটি শিশুর একসঙ্গে পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি খুবই দুঃখজনক।

মন্তব্য



সাতদিনের সেরা