kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

স্কুলছাত্র কল্যাণ হত্যাকাণ্ড, সন্দেহভাজন প্রতিবেশী আটক

বাগেরহাট প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলছাত্র কল্যাণ হত্যাকাণ্ড, সন্দেহভাজন প্রতিবেশী আটক

বাগেরহাটে চতুর্থ শ্রেণির স্কুলছাত্র কল্যাণ পাল হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বাগেরহাট সদর উপজেলার কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রাম থেকে কাওসার আলী শেখ (৪৫) নামে ওই প্রতিবেশীকে আটক করে। আটক কাওসার আলী শেখ ওই গ্রামের আফতাব উদ্দিন শেখের ছেলে।

নিহত কল্যাণ পাল (১০) বাগেরহাট সদর উজেলার কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামের কমল কৃষ্ণ পালের ছেলে। পার্শ্ববর্তী শেখ সাজ্জাত কাদের আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল কল্যাণ।

গত ২৩ আগস্ট বিকালে বাড়ি থেকে বের হওয়ার পর সে নিখোঁজ হয়। এর দুই দিন পর ২৫ সেপ্টেম্বর বাড়ি থেকে প্রায় আধাকিলোমিটার দূরে একটি খালের মধ্যে থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। শিশুটির গলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

কল্যাণ হত্যাকাণ্ডের ঘটনায় তার বাবা কমল কৃষ্ণ পাল বাদি হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে ২৬ সেপ্টেম্বর বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ কাওসার আলী শেখকে আটক করে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, কল্যাণ পাল হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে কাওসার আলীকে আটক করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে সে বেশ কিছু তথ্য দিয়েছে। কাওসারের দেওয়া তথ্য পর্যালোচনা করা হচ্ছে। একই সাথে মামলায় জড়িত অপর আসামিদের ধরতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে। অপর আসামিরা শিগগিরই ধরা পড়বে বলে তিনি আশাবাদী।

মন্তব্য



সাতদিনের সেরা