kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ধুনটে আগুনে পুড়ল ৫ কৃষকের স্বপ্ন

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪১ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে আগুনে পুড়ল ৫ কৃষকের স্বপ্ন

বগুড়ার ধুনট উপজেলায় বৈদুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে ৫টি কৃষক পরিবারের ১৫টি ঘর, আসবাবপত্র, গবাদিপশু ও নগদ টাকা পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। রবিবার ভোর ৪টার দিকে এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দি দক্ষিনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন উপজেলার তারাকান্দি গ্রামের ইছাহাক আলীর ছেলে আইয়ুব আলী, ইউনুস আলী, রফিকুল ইসলাম, মোস্তাক হোসেন ও রসুল মিয়া। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার তারাকান্দি গ্রামের রসুল মিয়া তার পরিবার নিয়ে অন্যান্য দিনের মতো শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। ভোর ৪টার দিকে তার বসতঘরের সাথে লাগানো গোয়ালঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। 

মুহূর্তেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে আইয়ুব আলী, ইউনুস আলী, রফিকুল ইসলাম, মোস্তাক হোসেন ও রসুল মিয়ার বসতঘরসহ ১৫টি ঘর, আসবাবপত্র, ৩০০ মণ ধান ও নগদ ২ লাখ টাকা এবং রসুল মিয়ার গোয়াল ঘরে থাকা ২টি গরু ও ২টি ছাগল পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

ধুনট উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে ৫টি পরিবারের ১৫টি ঘর ও অন্যান্য মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা