kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

শুদ্ধাচারে সেরা এডিএম মাহমুদ জামান

চাঁদপুর প্রতিনিধি    

১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



শুদ্ধাচারে সেরা এডিএম মাহমুদ জামান

দায়িত্ব পালনে দক্ষতার পরিচয়, সততা, ন্যায়-নিষ্ঠা এবং দ্রুত সময়ের মধ্যে জনগণকে সেবা প্রদান- এমন সব গুণাবলীর জন্য পুরস্কারস্বরূপ শুদ্ধাচার সনদপত্র পেলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। শনিবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে তাঁর হাতে শুদ্ধাচার পদক ২০১৮-১৯ এর সনদপত্র তুলে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সচিব মনোয়ার আহমেদ।

চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব আব্দুল বাকী, যুগ্ম সচিব মো. আনোয়ার হোসেন, পুলিশ সুপার জিহাদুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্যপ্রযুক্তি) মাঈনুল হাসান। অনুষ্ঠানে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পদে মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান চাঁদপুরে দায়িত্ব পালনের পর থেকে দক্ষতা, সততা, ন্যায়-নিষ্ঠা এবং দ্রুত সময়ের মধ্যে সাধারণ জনগণকে সেবা প্রদান করতে সক্ষম হয়েছেন। শুধু তাই নয়, চাঁদপুরে সরকারি-আধাসরকারি ভূমি অবৈধ দখলদারদের হাত থেকে উদ্ধার, জাটকা ও মা ইলিশ রক্ষায় নদীতে সফল অভিযান, ভেজালবিরোধী অভিযান এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় নেতৃত্ব দিতে গিয়ে অসামান্য অবদান রাখেন তিনি। এমন সব গুণাবলীর জন্য মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানকে জনসেবায় জেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ সম্মাননা শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। 

এদিকে, কর্মক্ষেত্রে এমন দায়িত্বশীল ভূমিকার জন্য আরো দুজনকে বিশেষ পুরস্কার তুলেন দেন প্রধান অতিথি মনোয়ার আহমেদ। এই দুজন হচ্ছেন জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আনিছুর রহমান এবং জেলার শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তার সহকারী মফিজ আহমদ।

মন্তব্য



সাতদিনের সেরা