kalerkantho

অ্যাম্বুলেন্স নিয়ে সোজা খাদে নামলেন পদন্নোতি পাওয়া ওয়ার্ডবয়

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২৬ আগস্ট, ২০১৯ ১৪:৩০ | পড়া যাবে ২ মিনিটে



অ্যাম্বুলেন্স নিয়ে সোজা খাদে নামলেন পদন্নোতি পাওয়া ওয়ার্ডবয়

ওয়ার্ড বয় থেকে বাগেরহাটের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সের চালক হিসেবে পদন্নোতি দেওয়া হয়। যোগদানের ১০ দিনের মাথায়ই অ্যাম্বুলেন্সটি নিয়ে সোজা খাদে গিয়ে পড়েন। এতে চালক আসাদুজ্জামানের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ  সোমবার সকাল ৭টার দিকে আঞ্চলিক মহাসড়কের নলবুনিয়া এলাকায় চালকের অদক্ষতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া শোভন জানান, আসাদুজ্জামানকে গত ১৫ আগস্ট অ্যাম্বুলেন্স ড্রাইভার হিসেবে সিভিল সার্জন অফিস থেকে নিয়োগ দিয়ে পাঠানো হয়। সোমবার সকালে উপজেলার পহলানবাড়ি এলাকা থেকে একজন রোগী নিয়ে খুলনা মেডিক্যালে যাওয়ার জন্য রওনা হন তিনি। কিন্তু হাসপাতাল থেকে ছেড়ে যাওয়ার পর রোগী ওঠানোর আগেই নলবুনিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। ওই গাড়িতে চালক বাদে হাসপাতালের ওয়ার্ড বয় মাসুম ও আবু সলেহ নামে রোগীর এক স্বজন ছিলেন। তারাও সামান্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, চালক আসাদুজ্জামান ২০০৪ সালে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ড বয় হিসেবে চাকরিতে যোগদান করেন। এর পর ড্রাইভারি প্রশিক্ষণ নেন। হাসপাতালের অ্যাম্বুলেন্সচালক জাকির হোসেন অবসরে যাওয়ায় সিভিল সার্জন অফিস থেকে তাকে এখানে নিয়োগ দেওয়া হয়। এ বছরের মে মাসের দুই তারিখ অ্যাম্বুলেন্সটি হাসাপাতালে দেওয়া হয়। এটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। চালকের অবস্থাও গুরুতর বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা