kalerkantho

কালীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ, বৃদ্ধের বিরুদ্ধে

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

২৬ আগস্ট, ২০১৯ ১৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



কালীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ, বৃদ্ধের বিরুদ্ধে

ঝিনাইদহের কালীগঞ্জ এবার আনসার আলী (৬০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরতর অসুস্থ অবস্থায় শিশুটি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাখালাগাাছি ইউনিয়নের নওদাগা বহিরগাছী গ্রামে। ধর্ষিতা শিশুটি নওদাগা গ্রামের নাজমুল হোসেন মেয়ে ও নওদাগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটি রবিবার সকালে ধর্ষক বৃদ্ধ আনসার আলীর ঘরে অন্য শিশুদের সঙ্গে  খেলছিল। এ সময় শিশুটিকে একা পেয়ে বৃদ্ধ আনসার আলী তাকে ধর্ষণ করে। পরে পরিবারের লোকজন অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে শিশুটি অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। 

রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু জানান, বৃদ্ধ কর্তৃক শিশু ধর্ষণের ঘটনা তিনি শুনেছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোতলেবুর রহমান জানান, ধর্ষণের পর শিশুটি হাসপাতালে আছে এমন খবর পেয়ে সেখানে গিয়েছিলাম। তাকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে এখনো কেউ থানায় মামলা করতে আসেনি। মামলা দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা