kalerkantho

শরীয়তপুরে ডেঙ্গুতে কলেজছাত্রের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি   

২৬ আগস্ট, ২০১৯ ১২:১৯ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুরে ডেঙ্গুতে কলেজছাত্রের মৃত্যু

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় মো. দাদন লস্কর (২৫) নামে এক কলেজছাত্র ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। দাদন উপজেলার ইদিলপুর ইউনিয়নের মাছুয়াখালি গ্রামের কৃষক জামাল হোসেন লস্করের ছেলে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রবিবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা গেছেন। এ নিয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে শরীয়তপুরের তিন নারী ও এক পুরুষের মৃত্যু হলো। 

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, তিনি গোসাইরহাট সরকারি সামসুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র। অভাবের সংসারের হাল ধরতে তিনি ঢাকা বানানীর একটি হোটেলে ম্যানেজার হিসেবে চাকরি করতেন। গত ১৫ আগস্ট বৃহস্পতিবার হঠাৎ জ্বর অনুভব হয় তার। জ্বর ক্রমশ বাড়তে থাকলে ২২ আগস্ট বৃহস্পতিবার শরীয়তপুরের গ্রামের বাড়ি চলে আসেন তিনি। পরেরদিন শুক্রবার সন্ধ্যায় পরিবার দাদনকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে রক্ত পরীক্ষা করলে ডেঙ্গু জ্বর শনাক্ত হয়। ওই হাসপাতালের ভর্তি হয়ে চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল। রবিবার বিকেলে দাদনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসাপাতলে প্রেরণ করেন। কিন্তু গোসাইরহাটে অ্যাম্বুলেন্স না পেয়ে তাকে প্রাইভেট কারে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্যু হয়।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ইব্রাহিম খলিল বলেন, ডেঙ্গু রোগীটি গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিল। রবিবার অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপতালে রেফার্ড করা হয়। হাসপাতালে নেওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা