kalerkantho

মাথায় তাল পড়ে মারা গেলেন শাহাদাত মাস্টার

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

২৬ আগস্ট, ২০১৯ ১০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



মাথায় তাল পড়ে মারা গেলেন শাহাদাত মাস্টার

চাঁদপুরের হাজীগঞ্জে মাথায় তাল পড়ে শাহাদাত হোসেন (৪৮) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। রবিবার রাত ১২টায় এ দুর্ঘটনা ঘটে এবং ওই শিক্ষক মারা যান সোমবার ভোরবেলা। তিনি হাজীগঞ্জ উপজেলার ৯ নম্বর গন্ধব্যপুর (উত্তর) ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পূর্বপাড়া মোল্লাবাড়ির মৃত কাশেম মোল্লার ছেলে। তিনি ৩ সন্তানের জনক। 
 
স্থানীয় বাসিন্দা জহিরুল আলম জানান, ররিবার রাত ১১টায় তিনি ঘর থেকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। তাদের বাড়ির পুকুরপাড়ে তালগাছের নিচ দিয়ে যাওয়ার সময় হঠাৎ তাল গাছ থেকে তার মাথায় একটি তাল পড়ে। এতে তিনি গুরুতর আহত হয়। এ সময় তার চিৎকারে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি দেখে কুমিল্লায় নেওয়ার পথে ভোরবেলা তার মৃত্যু হয়।
 
স্থানীয় বাসিন্দা এহসানুল হক মিলন জানায়, শাহাদাত হোসেন দীর্ঘদিন থেকে তার গ্রামে বিভিন্ন  বাড়িতে প্রাইভেট পড়িয়ে জীবিকা নির্বাহ করতেন। তিনি মোহাম্মদপুর গ্রামে শাহাদাত মাস্টার হিসেবে পরিচিত ছিলেন। স্থানীয় খালেকুজ্জামান শামীম জানান, সকাল ১১টার তার শিক্ষককে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা