kalerkantho

পরিবহন শ্রমিক নেতা ও তার স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ী ধরা

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি    

২৬ আগস্ট, ২০১৯ ০৯:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



পরিবহন শ্রমিক নেতা ও তার স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ী ধরা

নড়াইলের লোহাগড়ায় পরিবহন শ্রমিক নেতা এবং তার স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ২৩৪ বোতল ফেনসিডিল। গতকাল রবিবার (২৫ আগস্ট) রাতে লোহাগড়া বাজারসংলগ্ন মদিনাপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা হলেন পরিবহন শ্রমিক নেতা মো. আব্দুল্লাহ  আল মামুন ওরফে মামুন ফকির (৪৭), তার স্ত্রী লিমা বেগম (৩৫) এবং তাদের সহযোগী আজগর মুন্সী (৪৫)।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকাররম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত পৌনে ৮টার দিকে পুলিশের একটি দল লোহাগড়া বাজারসংলগ্ন মদিনাপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মৃত অলিয়ার রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মো. আব্দুল্লাহ আল মামুন ওরফে মামুন ফকির, তার স্ত্রী লিমা বেগম এবং তাদের সহযোগী কুন্দসী গ্রামের জলিল মুন্সীর ছেলে পরিবহন শ্রমিক আজগর মুন্সীকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া  মদিনাপাড়ায় অবস্থিত মামুন ফকিরের ঘরে তল্লাশী চালিয়ে ২৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

গত ২৭ জুলাই অনুষ্ঠিত নড়াইল জেলা বাস-মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজি-১২৯৫) এর ত্রি-বার্ষিক নির্বাচনে শ্রমিক নেতা মো. আব্দুল্লাহ আল মামুন ওরফে মামুন ফকির সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এর আগে তিনি নড়াইল জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের লক্ষীপাশা শাখার সম্পাদক হিসেবে কিছুদিন দায়িত্ব পালন করেন। তিনি একটি প্রতিষ্ঠিত এনজিওর মাইজপাড়া শাখার ব্যবস্থাপক হিসেবে অনেকদিন চাকরিও করেছেন বলে জানান ওসি। 

মন্তব্য



সাতদিনের সেরা