kalerkantho

গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৬ আগস্ট, ২০১৯ ০৮:০৫ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, বাসে আগুন

গাজীপুর মহানগরী ভোগড়ায় বাসচাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এক ঘটনায় বিক্ষুব্ধ জনতা বাসে আগুন এবং যানবাহনে ব্যাপক ভাঙচুর চালিয়েছে।

গতকাল রবিবার রাত সাড়ে নয় টার দিকে এ ঘটনা ঘটেছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া চৌধুরীবাড়ি এলাকায়।

ঘটনার পর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। যানজটে আটকা পড়েন হাজার হাজার যাত্রী। খবর পেয়ে রাত দশটার দিকে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে বাসের আগুন নেভায়। রাত সাড়ে দশটার দিকে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নিহত ওই গার্মেন্ট শ্রমিকের নাম খাইরুল ইসলাম (২৬)। তিনি ঝালকাঠি সদর থানার গোবিন্দ ধবল গ্রামের আবদুল মালেক মুন্সির ছেলে। তিনি ভোগড়া চৌধুরীবাড়ী এলাকার রুয়া ফ্যাশনের মেশিন অপারেটর ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালিয়াকৈরের চন্দ্রা থেকে ঢাকাগামী অনাবিল পরিবহনের একটি বাস খাইরুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এই ঘটনায় বিক্ষুব্ধ জনতা চ্যাম্পিয়ন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং বেশ কিছু যানবাহন ভাঙচুর চালায়। এ সময় ভোগড়া বাইপাস মোড় হতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বাসন থানার ওসি এ কে এম কাওসার আহমেদ চৌধুরী জানান, ঘাতক বাসটি আটক এবং চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পুড়ে যাওয়া বাসটি মহাসড়ক থেকে সরিয়ে দিলে রাত সাড়ে দশটার দিকে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য



সাতদিনের সেরা