kalerkantho

দেওয়ানগঞ্জে শিশুর মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০১৯ ২২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



দেওয়ানগঞ্জে শিশুর মরদেহ উদ্ধার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় নিখোঁজের দু’দিন পর মো. বুলবুল (১২) নামের এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে বাড়ির কাছেই ডাকাতিয়া বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বুলবুল উপজেলার ডাংধরা ইউনিয়নের ডাকাতিয়াপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে। শুক্রবার সকাল থেকে সে নিখোঁজ ছিল। সে দূর্ঘটনা না হত্যার শিকার তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুলবুল বাড়ির কাছেই মাস্টারপাড়া হাফিজিয়া মাদরাসার ছাত্র। শুক্রবার সকাল ১০টার দিকে মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রবিবার দুপুরের দিকে বাড়ির কাছেই ডাকাতিয়া বিলে তার অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বাড়িতে খবর দেন। মা লাভলী বেগম ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করেন। খবর পেয়ে ঢাকা থেকে বাবা জহুরুল ইসলাম বাড়িতে ছুটে আসেন। বুলবুলের মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, 'বুলবুলের  স্বজনরা মরদেহ শনাক্ত করলেও তাকে হত্যার কোনো কারণ বলতে পারছেন না। এ ব্যাপারে দেওয়ানগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।' 

মন্তব্য



সাতদিনের সেরা