kalerkantho

বহু পরকীয়ার বলি মিনারুল!

যশোর অফিস   

২৫ আগস্ট, ২০১৯ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বহু পরকীয়ার বলি মিনারুল!

যশোর সদর উপজেলার ওসমানপুর গ্রামের মিনারুল হত্যার রহস্য উম্মোচন করেছে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন)। তদন্ত সংশ্লিষ্টদের দাবি একাধিক পরকীয়ার ঘটনায় মিনারুল জড়িত ছিলেন। স্ত্রীর সাথে পরকীয়াসহ বিরোধে হাফিজুর রহমান (৪৫) নামের আসামি তাকে খুন করেন। গ্রেপ্তারের পর হাফিজুর এ বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

যশোর পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার এম,কে,এইচ জাহাঙ্গির হোসেন জানান, মিনারুল হত্যার প্রধান আসামি হাফিজুর রহমানকে রবিবার আদালতে সোপর্দ করা হয়। আদালতে জবানবন্দী দিয়েছেন হাফিজুর। শনিবার বিকেলে যশোর সদর উপজেলার ফতেপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়েছিল।

পুলিশ জানায়, ১৫ আগস্ট রাতে যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামে মিনারুল খুন হন। এ বিষয়ে কোতয়ালি থানায় মামলা হয়। এক পর্যায়ে পিবিআই মামলার তদন্তভার গ্রহন করে। প্রধান সন্দেহভাজন একই গ্রামের চাঁদ আলী মোল্লার ছেলে হাফিজুর রহমানকে গ্রেপ্তার করা হলে তিনি হত্যার কারণসহ বিস্তারিত তথ্য জানান। রবিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিকের আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই জিয়াউর রহমান জানান, ১৫ বছর আগে হাফিজুর রহমানের স্ত্রী সাবিনার সাথে মিনারুলের পরকীয়া ছিল। এ ঘটনা জানাজানির পর শর্ত সাপেক্ষে মিনারুলকে তখন ক্ষমা করা হয়। এরপর মিনারুল একই গ্রামের বিলকিসের সাথে পরকীয়ায় লিপ্ত হন। মিনারুল এক পর্যায়ে বাঘারপাড়ার মেয়ে সাথীকে বিয়ে করেন। আগের সম্পর্কগুলোও রাখার চেষ্টা করেন মিনারুল। এ অবস্থায় হাফিজুরের সাথে ফের বিরোধ হয়। তার জের ধরে হাফিজুর পরিকল্পনা করে খুন করেন মিনারুলকে। জবানবন্দিতে হাফিজুর অন্য আসামিদের পরিচয় প্রকাশ করেছেন। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা