kalerkantho

নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্র উদ্ধার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০১৯ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্র উদ্ধার

পাবনার ভাঙ্গুড়ায় বড়াল ব্রিজ রেল স্টেশন এলাকা থেকে রবিবার সকালে অচেতন অবস্থায় এক স্কুলছাত্রকে উদ্ধার করেছে এলাকাবাসী। উদ্ধার হওয়া স্কুল ছাত্রের নাম মোহাম্মদ নাসিম। সে ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে। ২০ আগস্ট স্কুল থেকে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়। তাকে অপহরন করা হয়েছিল কিনা তা নিশ্চিত নয় পুলিশ।

স্বজনরা জানান, ২০ আগস্ট বিকালে স্কুল থেকে ফেরার পথে নিখোঁজ হয় নাসিম। পরদিন এ বিষয়ে ভাঙ্গুড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। গত কয়েক দিনে আত্মীয়-স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। এলাকায় পোস্টারিং ও মাইকিং করা হয়। এক পর্যায়ে রবিবার সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নাসিমকে অচেতন অবস্থায় পাওয়া যায়। ভাঙ্গুড়া বড়াল ব্রিজ রেল স্টেশন এলাকায় তাকে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। তারা নাসিমের বাবাকে ফোন করে ঘটনা জানান। তখন নাসিমকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


নজরুল ইসলাম বলেন, 'নাসিমকে অপহরণ করা হয়েছিল। কয়েকদিন তাকে একটি নির্জন কক্ষে আটকে রাখা হয়েছিল বলে জানা গেছে। রবিবার ভোরে তাকে অচেতন অবস্থায় রেল স্টেশনের পাশে ফেলে যায়।'তবে কারা এবং কেন তাকে অপহরণ করেছিল সে বিষয়ে ধারনা দিতে পারেননি নজরুল।

ভাঙ্গুড়া থানার এসআই মাসুদ বলেন,'এলাকাবাসীর মাধ্যমে শিশুটি উদ্ধার হয়েচছ। তার বাবা থানায় লিখিতভাবে বিষয়টি জানিয়েছেন। এটা অপহরণের ঘটনা কিনা তা তদন্ত করার পরে বলা যাবে।'

মন্তব্য



সাতদিনের সেরা