kalerkantho

নয় মাস পর বাবার কোলে হারানো শিশু

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০১৯ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



নয় মাস পর বাবার কোলে হারানো শিশু

বগুড়া থেকে নয় মাস আগে হারিয়ে যাওয়া শিশু রানী খাতুন (৬) উদ্ধার হয়েছে দিনাজপুরে। বিরামপুর কলেজ বাজার এলাকা থেকে উদ্ধারের পর পুলিশ রবিবার সকালে বাবার কাছে হস্তান্তর করেছে শিশুকে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান,শনিবার বিকেলে বিরামপুর কলেজবাজার পেট্রোল পাম্পের সামনে একটি শিশু কাঁদছে বলে স্থানীয়রা খবর দেন। সেলিম নামের এক ব্যক্তি মোবাইল ফোনে ঘটনাটি পুলিশকে জানান। পরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুটি উদ্ধারের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা হারিয়ে যাওয়া এক শিশুর পিতার নজরে আসে। ছবি দেখে শনাক্তের পর তিনি থানায় যোগাযোগ করেন। রবিবার সকালে পিতা রানা ইসলাম বিরামপুর থানায় উপস্থিত হয়ে শিশুটিকে বুঝে নেন।

পুলিশ জানায়, রানী নামের শিশুটি হারিয়ে যাওয়ার পর কোথায় কোথায় থেকেছে তা বিস্তারিত জানা যায়নি। তাদের বাড়ি বগুড়া সদরের জয়পুর পশ্চিম পাড়ায়। বিরামপুর কলেজ বাজার এলাকায় সে কিভাবে এসেছে সে বিষয়টিও স্পষ্ট জানাতে পারছে না। শিশুটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে তাদের কাছে শিশু হয়তো অনেক তথ্য জানাতে পারে। তবে শিশুকে কেউ অপহরন করেনি বলেই ধারনা মিলেছে।


শিশুর বাবা রানা ইসলাম বলেন,'গত বছর ৩ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে রানী হারিয়ে যায়। এ বিষয়ে বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়। কিন্তু কোথাও রানীকে পাওয়া যাচ্ছিল না। আমরা সন্তানকে ফিরে পেয়েছি এতেই খুশি।'

মন্তব্য



সাতদিনের সেরা