kalerkantho

৯৯৯ নম্বরে ফোন, নিখোঁজ শিশুকে উদ্ধার করল পুলিশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০১৯ ১৮:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



৯৯৯ নম্বরে ফোন, নিখোঁজ শিশুকে উদ্ধার করল পুলিশ

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে নিখোঁজ শিশুকে ফিরে পেল পরিবার। ছেলেকে ফিরে পেয়ে হাঁপ ছেড়ে বেঁচেছে পরিবারটি। টাঙ্গাইলের মির্জাপুরে গত শুক্রবার এ ঘটনা ঘটে। উদ্ধার হওয়া শিশুর নাম মো. মশিউর রহমান (১০)। সে উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া এলাকার বাসিন্দা আসাদুল হাওলাদারের ছেলে।

পুলিশ সূত্র জানান, আসাদুল হাওলাদারের বাড়ি গাইবান্ধায়। তবে তিনি স্ত্রী-সন্তান নিয়ে মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের নাজির পাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। সেখানে তিনি একটি পোষাক কারখানায় চাকরি করেন। আসাদুল ও তার স্ত্রী মঞ্জিলা খাতুন শুক্রবার সকালে মশিউরকে বকাঝকা করেন। এরপর সে রাগ করে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও বাসায় না ফেরায় পরিবারের সবাই উদ্বিগ্ন হয়ে পড়েন। মশিউর রেল লাইন হাঁটতে হাঁটতে মির্জাপুর সদরে চলে আসে। সন্ধ্যার পর সে মির্জাপুর রেল স্টেশনে ঘুরাঘুরি করছিল। তাকে একাকী ঘুরতে দেখে স্থানীয় কেউ একজন ৯৯৯ নম্বরে ফোন দেন। ওই ফোনের মাধ্যমে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুল হক বিষয়টি জানতে পরেন। পরে তার নির্দেশে এসআই খোকন কুমার সাহার নেতৃত্বে পুলিশ শিশুটিকে রেল স্টেশন থেকে উদ্ধার করেন।

পরে মশিউরের দেওয়া তথ্যের ভিত্তিতে মা-বাবার ঠিকানার বিষয়ে নিশ্চিত হতে পুলিশ গোড়াই নাজিরপাড়া এলাকায় যান। পরিচয় নিশ্চিত হওয়ার পর রাতেই তার মা-বাবাকে থানায় এনে মশিউরকে তাদের কাছে তুলে দেয় পুলিশ।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বর শিশুটিকে পরিবারের কাছে পৌঁছে দিতে সহায়তা করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা