kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

শিবচরে হাত-পা বাঁধা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০১৯ ০১:১৮ | পড়া যাবে ২ মিনিটে



শিবচরে হাত-পা বাঁধা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মাদারীপুরের শিবচরের পদ্মা সেতুর ৩০নং পিলার সংলগ্ন নদী থেকে অজ্ঞাত যুবকের হাত-পা বাঁধা অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা তাকে হত্যার পর লাশটি গুমের জন্য পাথর বেঁধে পদ্মা নদীতে ফেলে দেয় দুবৃর্ত্তরা। লাশটি মাদারীপুর মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পুলিশসহ স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় পদ্মা সেতুর ৩১নং পিলারের কাছে শিবচরের কাঠালবাড়ি ইউনিয়নের তারপাশার চর সংলগ্ন নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাতে শিবচর থানার এসআই খলিলুর রহমানসহ একটি টিম ও নৌ পুলিশ ফাঁড়ির টিম লাশটি উদ্ধার করে। অজ্ঞাত যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। লাশটির মুখমন্ডল পুড়িয়ে ও বাম হাত ভেঙ্গে ফেলা হয়েছে। লাশটি বেডশিটে পেচিয়ে পাথর বেঁধে নদীতে ভাসিয়ে দেওয়া হয়। যাতে কেউ লাশটি আর না পায়। কিন্তু লাশটি পচে ফুলে যাওয়ায় সেটি ভেসে উঠে। 

শিবচর থানার এসআই খলিল মিয়া জানায়, এটি হত্যাকাণ্ড। অজ্ঞাত যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। লাশটির মুখমন্ডল পুড়িয়ে ও বাম হাত ভেঙ্গে ফেলা হয়েছে। লাশটি বেডশিটে পেচিয়ে পাথর বেঁধে নদীতে ভাসিয়ে দেওয়া হয়। যাতে কেউ লাশটি আর না পায়। কিন্তু লাশটি পচে ফুলে যাওয়ায় সেটি ভেসে উঠে। পদ্মা সেতুর ৩০নং পিলারের চরের কাছ থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হচ্ছে। এখনো পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

মন্তব্য



সাতদিনের সেরা