kalerkantho

সোনারগাঁ আওয়ামী লীগ

আহ্বায়ক কমিটিকে প্রতিহত করার ঘোষণা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৫ আগস্ট, ২০১৯ ০১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



আহ্বায়ক কমিটিকে প্রতিহত করার ঘোষণা

ছবি: কালের কণ্ঠ

আহ্বায়ক কমিটির কয়েকজন সদস্যের পরিবার মুক্তিযুদ্ধে বিরোধিতাকারী উল্লেখ করে তাদের উপজেলার সর্বত্র প্রতিহত করার ঘোষণা দিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতারা। গতকাল শনিবার মোগরাপাড়া চৌরাস্তায় দলীয় কার্যালয়ের সামনে ১৫ ও ২১ আগস্টে নিহতদের স্মরণে আয়োজিত শোকসভায় এ ঘোষণা দেন তাঁরা। 

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মাসুদ দুলাল, সুলতান আহাম্মেদ বাদশা, গাজী মুজিবুর রহমান, ওসমান গনি, সেলিনা আক্তার, আব্দুর রশিদ, আশরাফুজ্জামান, আরিফ মাসুদ বাবু, হামীম শিকদার শিপলু, শাহাবুদ্দিন শাবু, মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু, নাসরিন সুলতানা প্রমুখ। 

ওই সভার ব্যানারে শোকসভা উল্লেখ করা হলেও  বেশির ভাগ বক্তা গত ৩০ জুলাই বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত উপজেলা আওয়ামী লীগের আট সদস্যের আহ্বায়ক কমিটির সদস্য ও এ কমিটির সদস্যদের যাঁরা আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন তাঁদের সমালোচনা করে বক্তব্য দেন। 

বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগে দীর্ঘদিন ধরে কোন্দল থাকার কারণে স্বাধীনতাযুদ্ধে বিরোধিতাকারী চিহ্নিত রাজাকারদের পরিবারের কয়েকজন সদস্য ও সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত এমন বিতর্কিত ব্যক্তিদের আহ্বায়ক কমিটিতে রাখা হয়েছে। কমিটি গঠনের পর থেকে এ কমিটির কয়েকজন সদস্য নেতাকর্মীদের জনরোষের ভয়ে এলাকা ছেড়ে পালিয়েছে। এখন পর্যন্ত এ কমিটি কোথাও সভা করতে পারেনি।

মন্তব্য



সাতদিনের সেরা