kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

হামলার শিকার কালের কণ্ঠ প্রতিনিধি, অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে লেখালেখি কাল হলো

নওগাঁ প্রতিনিধি   

২৪ আগস্ট, ২০১৯ ১৮:১১ | পড়া যাবে ২ মিনিটে



হামলার শিকার কালের কণ্ঠ প্রতিনিধি, অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে লেখালেখি কাল হলো

নওগাঁর বদলগাছী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের নওগাঁর বদলগাছী-মহাদেবপুর প্রতিনিধি এমদাদুল হক দুলুকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। 

দুলু জানান, শনিবার সকালে পেশাগত দায়িত্ব পালনের জন্য তিনি মহাদেবপুর উপজেলা সদরে যান। কাজ শেষে তিনি বদলগাছীর উদ্দেশে রওনা দেন। ফিরে আসার পথে মহাদেবপুর থানাধীন সারাসন মোড়ের উত্তর পাশের পাকা রাস্তায় পৌঁছলে জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান মো. সাজু তাকে ফোন করে তার অবস্থান জানতে চান। তিনি অবস্থান বলামাত্র বেপরোয়াগতিতে দুটি মোটরসাইকেলে আসা অজ্ঞাতনামা পাঁচজন সন্ত্রাসী সামনে এসে তাঁর গতি রোধ করে জানতে চায় যে তার কাছে কোনো ফোন এসেছে কি-না। ফোন আসার কথা বলামাত্র সন্ত্রাসীরা প্রথমে কিল-ঘুষি এবং পরবর্তীতে রড দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাতের চেষ্টা করে। এ সময় দুলু সেই আঘাত হাত দিয়ে প্রতিরোধ করেন। এতে তাঁর হাত মারাত্মকভাবে জখম হয়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে দ্রুত মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। লোকজন এগিয়ে এলে সন্ত্রসীরা দ্রুতবেগে মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের মাতাজিহাটের দিকে চলে যায়। 

এ ঘটনায় মোবাইলে ফোন করে অবস্থান জানতে চাওয়া জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান মহাদেবপুরের বিলছাড়া গ্রামের সাজুর বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা হয়েছে। 

এমদাদুল হক দুলু বলেন, আমি বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সব সময় লেখালেখি করি। কোন ঘটনার পরিপ্রেক্ষিতে কেন আমার ওপর হামলা করল এ ব্যাপারে আমি কিছু জানি না। 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ বিষয়ে সাংবাদিক এমদাদুল হক দুলু বাদী হয়ে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা