kalerkantho

হ্যান্ডকাফসহ পালাল মাদক কারবারি...অতঃপর

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৪ আগস্ট, ২০১৯ ১৭:৩০ | পড়া যাবে ২ মিনিটে



হ্যান্ডকাফসহ পালাল মাদক কারবারি...অতঃপর

পাবনার চাটমোহরে ফিরোজ হোসেন (৪০) নামের এক মাদক কারবারিকে ইয়াবাসহ আটকের পরে হাতে হ্যান্ডকাফ লাগানো অবস্থায় থানার এএসআই মোস্তাফিজের অসর্তকতায় দৌড়ে পালিয়ে যায়। শুক্রবার রাত ১টার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মাদক কারবারিকে আটকের পরে তার নিকট থেকে পুলিশ ৯০ পিস ইয়াবা উদ্ধার করে। মাদক কারবারি ফিরোজ ওই এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

রাতে হ্যান্ডকাফসহ মাদক কারবারি পালিয়ে যাওয়ায় ওই এএসআই মোস্তাফিজ শনিবার সকালে তার বাড়িতে ফোর্সসহ হাজির হয়ে মাদক কারবারি ফিরোজের ছেলে রতন হোসেন, ভাই ফারুক হোসেন ও চাচাতো ভাই মনিরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এরপরেই মাদক কারবারি ফিরোজকে পার্শ্ববর্তী নাটোর জেলার গুরুদাসপুর থেকে আটক করে চাটমোহর থানা পুলিশ। 

ঘটনার সত্যতা স্বীকার করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, রাতে মাদক কারবারিকে আটকের পরে হ্যান্ডকাফ লাগানো অবস্থায় বাড়ি থেকে বের করে নিয়ে আসার মুহূর্তে হঠাৎ সে দৌড়ে পালিয়ে যায়। পরে অভিযান পরিচালনা করে নাটোর গুরুদাসপুর থেকে শনিবার সকালে তাকে আটক করা হয়েছে। আসামির স্বজনদের পরে ছেড়ে দেওয়া হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা