kalerkantho

সংবাদ সম্মেলন

জমি দখলের প্রতিবাদ করায় অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৪ আগস্ট, ২০১৯ ০১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



জমি দখলের প্রতিবাদ করায় অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ

সীতাকুণ্ডে জায়গা দখলের প্রতিবাদ করায় এক ব্যক্তিকে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকালে সীতাকুণ্ড প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা গ্রামের আবুল কাসেমের স্ত্রী রেহেনা আক্তার।

তিনি অভিযোগ করেন বাড়বকুণ্ডের জেএমআই গ্যাস কারখানা কর্তৃপক্ষ আবদুল কাদের জিলানী নামক এক ব্যক্তির কাছ থেকে ভুয়া দলিলে চার একর জমি ক্রয় করে। এ নিয়ে আদালতে মামলা চললেও তারা হুমকি-ধমকি দিয়ে আরো সম্পদ দখলের চেষ্টা করছিল। 

এর প্রতিবাদ করায় তাঁর ভাই মো. নাজিম উদ্দিনকে মিথ্যা অস্ত্র মামলা দিয়ে জেল খাটিয়েছে ওই চক্র। শুধু তা-ই নয়, তাদের সম্পত্তি এখনো জেএমআই কর্তৃপক্ষ নিজেদের ঘেরার মধ্যে রেখে দখল করে রেখেছে। এসব কারণে তাঁরা দখলকারীদের বিরুদ্ধে আদালতে সি.আর মামলা নং (৩০৬) দায়ের করলেও পুলিশ তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না। তাই ভুক্তভোগী হতদরিদ্র কৃষক পরিবারটি হয়রানি থেকে মুক্তি ও সম্পদ উদ্ধারে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি কামনা করেন।      

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন রুমা সুলতানা, সাবারা বান তোহা, নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা রেহান উদ্দিন, ফারুক আহমদ সুজন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা