kalerkantho

কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী পালিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৪ আগস্ট, ২০১৯ ০১:২০ | পড়া যাবে ১ মিনিটে



কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী পালিত

ছবি: কালের কণ্ঠ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কেরানীগঞ্জ দক্ষিণ থানার উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের বিপিএম, (বার) পিপিএম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা-৩ আসনের সংসদ সদস্য বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার), কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও কেরানীঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ। এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা (অপরাধ দক্ষিণ) মাছুম আহমেদ ভূইয়া, কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান, কেরানীগঞ্জ মডেল ওসি শাকের মোহাম্মাদ যুবায়ের আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জের বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানরাসহ কেরানীগঞ্জ উপজেলা ও ইউনয়িন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মি এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান মেম্বার, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা