kalerkantho

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাতিজা খুন

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২৪ আগস্ট, ২০১৯ ০১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাতিজা খুন

সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে ভাতিজা নিহত এবং ভাই আহত হয়েছেন। নিহত কলেজছাত্র সোহেল তালুকদার (২২) সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। এ ঘটনায় আহত মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বিবাদমান বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মোহন তালকুদার ও তার তিন ছেলেসহ বহিরাগত লোকদের নিয়ে মোতালেব তালুকদারের ওপর হামলা চালায়। 

এ সময় তার ছেলে সোহেল তালুকদার এগিয়ে আসলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে আহত করা হয়। পরে বাবা মোতালেব তালুকদার ও ছেলে সোহেল তালুকদারকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

নিহতের চাচাতো ভাই মতিন তালুকদারের ছেলে মুক্তা তালুকদার জানান, চিকিৎসাধীন অবস্থায় রাতে সোহেল মারা যায়। বর্তমানে সোহেলের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে তার লাশ বাড়িতে আনা হবে। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম মামলা দায়ের করার কথা জানান।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দাউত জানান দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়েছে কিনা তা আমি অবগত নই। এখনো পরিবারের পক্ষ থেকে কোনো খবর জানানো হয়নি। 

মন্তব্য



সাতদিনের সেরা