kalerkantho

বড়লেখায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি    

২৩ আগস্ট, ২০১৯ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বড়লেখায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারের বড়লেখায় নাজমা বেগম (১৯) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টায় উপজেলার মুছেগুল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাজমা মুছেগুল গ্রামের আব্দুল আলীর মেয়ে। তিনি নারীশিক্ষা একাডেমি ডিগ্রি কলেজ থেকে এ বছর এইসএসসি পরীক্ষায় পাশ করেছে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নাজমা বেগম রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যান। ভোরে তিনি ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে ওঠেন। নামাজ শেষে পরিবারের সবার অজান্তে ঘরের পাশের একটি কাঁঠাল গাছের সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করে। শুক্রবার সকাল ১০টায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় নাজমার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে বেলা আড়াইটার দিকে লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) রকিব মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে শুক্রবার বিকেলে বলেন, ‘নিহত নাজমার পরিবার জানিয়েছে, তাদের পরিবারে আত্মহত্যার একটা ট্রেডিশন আছে। নাজমার বড় ভাইও বিষপানে আত্মহত্যা করেছেন। সে কারণে সেও আত্মহত্যা করতে পারে। প্রাথমিকভাবে আত্মহত্যার অন্য কোনো কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা