kalerkantho

শ্রীমঙ্গল ও কমলগঞ্জে ইয়াবাসহ ৪ মাদক কারবারি আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০১৯ ১২:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীমঙ্গল ও কমলগঞ্জে ইয়াবাসহ ৪ মাদক কারবারি আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় পুলিশ ও র‌্যাবের পৃথক দুটি অভিযানে এক নারীসহ চারজন ইয়াবা কারবারিকে আটক করা হয়েছে। এদের কাছ থেকে এক হাজার ৯০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে শ্রীমঙ্গলে অভিযানকালে আরও দুজন মাদক কারবারি পালিয়ে যায়।

আটক ইয়াবা কারবারিরা হলেন- শ্রীমঙ্গল উপজেলার বেলতলী গ্রামের মৃত মতি মিয়ার ছেলে মো. মইনউদ্দিন (৩২), একই এলাকার কামাল মিয়ার স্ত্রী সুরমা বেগম (৩০) এবং কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের খলিল মিয়ার ছেলে তইয়বুর রহমান (২৮) ও ইউছুফ মিয়ার ছেলে নছিব আলী (২২)।

কমলগঞ্জ থানার এসআই চম্পক দাম জানান, গতকাল বৃহম্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব জালালপুর গ্রামে অভিযান চালিয়ে তইয়বুর রহমান ও নছিব আলীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৬০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এদিকে একইদিন সন্ধ্যায় র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৯, সিপিসি-৩ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা বুধবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলার বেলতলী গ্রামের সাজিদ মিয়ার বসতঘর থেকে ১ হাজার ৫০টি ইয়াবাসহ মো. মইনউদ্দিন ও সুরমা বেগমকে আটক করা হয়েছে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাজিদ মিয়া (৪৭) ও শামীম মিয়া (২৮) নামে আরও দুইজন মাদক কারবারি পালিয়ে যায়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দিয়ে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক জানান, আটক ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা