kalerkantho

মির্জাপুরে সংখ্যালঘু পরিবারের ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৩ আগস্ট, ২০১৯ ০০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে সংখ্যালঘু পরিবারের ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

টাঙ্গাইলের মির্জাপুরে এক দরিদ্র সংখ্যালঘু পরিবারের বসতঘর দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার গভীর রাতে মির্জাপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত হয়ে আগুন নেভায়।

বাড়ির মালিক ভারত সরকার, স্বপ্না সরকার ও ছেলে প্রমথ সরকার বৃহস্পতিবার মির্জাপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের জানান, স্বপ্না সরকার ও তার মা মিনতী সরকার অন্যদিনের মতো রাতের খাবার শেষে ঘরে ঘুমিয়ে পড়েন। রাত দুটার পর কে বা কারা প্রথমে ঘরের চালে ঢিল মারে। তারপর ঘরের বেড়ায় ও চালে তরল জাতীয় দাহ্য পদার্থ ছিটিয়ে দেয়। এর কিছুক্ষণ পর দাউ দাউ করে আগুন জ্বলে উঠে ঘরে। দরজা খুলে বাইরে এসে দুইজন লোককে দৌড়িয়ে পালাতে দেখেন তারা। তাদের আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। 

এদিকে স্বপ্না সরকারের বসতঘর, মালামাল ও নগদ অর্থ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে মির্জাপুর থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে তারা জানান।

মির্জাপুর থানার ওসি  মো. সায়েদুর রহমানের সঙ্গে এ বিষয়ে কথা হলে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা