kalerkantho

ভাণ্ডারিয়ায় পণ্যবাহী ট্রাকসহ ৪০০ বস্তা চাল আটক

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২২ আগস্ট, ২০১৯ ১৯:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ভাণ্ডারিয়ায় পণ্যবাহী ট্রাকসহ ৪০০ বস্তা চাল আটক

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় একটি পণ্যবাহী ট্রাকসহ চারশ বস্তা চাল আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে পৌরশহরের লিয়াকত মার্কেটের সামনের সড়ক থেকে ভাণ্ডারিয়া থানা পুলিশ এ চাল আটক করে। এ সময় ট্রাক চালক মো. আনোয়র হোসেন (৫৮) এবং তার সহকারী রবিনকে (২১) আটক করা হয়।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ভাণ্ডারিয়া খাদ্যগুদাম এবং আমূয়া খাদ্যগুদাম হতে ভিজিডি ও ভিজিএফের চালের বস্তাগুলো কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। 

ভাণ্ডরিয়া থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে দিকে ঢাকা-মেট্রো-ট-বি-৮৮৯৮ নম্বরের একটি ট্রাকে চারশ বস্তা চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় চাল ব্যবসায়ী হেমায়েত উদ্দীন খান তার প্রতিষ্ঠান ‘সহাত এন্টারপ্রাইজ’র মাধ্যমে  সাতক্ষীরার ৩০ মাইল এলাকায় সরবরাহ করে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনার দিন রাতে ভাণ্ডরিয়া পৌর শহরের লিয়াকত মার্কেটে এর সামনের সড়কে অভিযান চালিয়ে ওই চাল আটক করে।

উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. আওলাদ হোসেন জানান, আটককৃত চাল তাদের নয়, এ সম্পর্কে তার কোনো ধারণা নেই।

উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এল এসডি) মেজাবা উদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এরিয়ে যান।

এ বিষয়ে ভাণ্ডরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান চাল আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাকের চালক এবং চালকের সহকারীকে আটক করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা