kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

নিখোঁজ শিক্ষার্থী ফাহিমকে উদ্ধারে নেই অগ্রগতি

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ১৯:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজ শিক্ষার্থী ফাহিমকে উদ্ধারে নেই অগ্রগতি

উত্তরা মডেল কলেজের ছাত্র বদরুদ্দৌজা ফাহিম ঈদের ছুটিশেষে দিনাজপুর থেকে ঢাকা ফিরছিলেন। ১৭ আগস্ট ট্রেনে রওনা হওয়ার পর নিখোঁজ হয়ে যান। প্রায় এক সপ্তাহ হন্যে হয়ে খোঁজ করে স্বজনরা হয়ে পড়েছন হতাশ। পুলিশসহ সংশ্লিষ্ট কেউ তাকে উদ্ধার করতে পারেনি।
স্বজনরা জানান,বদরুদ্দোজা ফাহিম বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর এলাকার মেলাগাছি গ্রামের বাসিন্দা প্রাপ্তন অধ্যক্ষ আনিছুর রহমানের ছেলে। পড়েন উত্তরা মডেল কলেজে ২য় বর্ষে। ২ ভাই ও ১ বোনের মধ্যে ফাহিমই সর্বকনিষ্ট। ঈদের ছুটি কাটিয়ে দিনাজপুর থেকে ঢাকায় ফেরার পথে ফাহিম হারিয়ে যান। তাকে অপহরন করার কথা কেউ দাবি করেনি।

ফাহিম ১৭ আগস্ট বিকাল ৩টায় দিনাজপুর রেল স্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। ট্রেনটি পার্বতীপুর রেল স্টেশনে পৌঁছার পর বিকাল সাড়ে চারটায় ফাহিমের সাথে মায়ের কথা হয়। এরপর খবর নেয়ার জন্য ফোন দিলে ফাহিমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যায়নি।

র‍্যাব সূত্র জানায়,ঘটনার দুদিন পর দিনাজপুর র‌্যাব-১৩ কার্যালয়ে একটি অভিযোগ জমা দিয়েছেন ফাহিমের পিতা আনিসুর । এরপর থেকে পুলিশ ও র‍্যাব অনুসন্ধান চালাচ্ছে।

এদিকে বুধবার সকাল ৯টায় ফোন করে একজন দাবি করেন দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় ফাহিমকে পাওয়া গেছে। সিরাজগঞ্জ উল্লাপাড়া রেল পুলিশের হেফাজতে অসুস্থ ফাহিম রয়েছেন। তার এক ব্যাগ রক্ত ও চিকিৎসার জন্য ৩৮০০ টাকা লাগবে বলে জানায় টেলিফোনকারী । একটি বিকাশ নম্বর দিয়ে টাকা সংগ্রহ করে। পরিবারের সদস্যরা একটি মাইক্রো ভাড়া করে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিলে মোবাইল নম্বরগুলো বন্ধ পাওয়া যায়। সংবাদটি মিথ্যা বলে প্রমান হয়।

মন্তব্য



সাতদিনের সেরা