kalerkantho

‘পদ্মা সেতুর রেল লাইনের মাধ্যমে শরীয়তপুর জেলাকেও সংযুক্ত করা হবে’

শরীয়তপুর প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



‘পদ্মা সেতুর রেল লাইনের মাধ্যমে শরীয়তপুর জেলাকেও সংযুক্ত করা হবে’

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দ থেকে গৃহ নির্মাণের জন্য জিআই ঢেউটিনসহ নগদ অর্থ সহায়তা ও দুস্থ পরিবারের জন্য অর্থ সহায়তার চেক বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম। আজ বৃহস্পতিবার দুপুরে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা শেষে এ চেক বিতরণ করেন তিনি। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শরীয়তপুরের নড়িয়া ও জাজিরার নদী ভাঙনকবলিত মানুষের দুর্দশা লাঘবের জন্য প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্দ দিয়েছেন। বাংলাদেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগে তিনি সব সময়ই দুর্গতদের পাশে থাকেন। এই সহায়তা তারই প্রমাণ।

পানি সম্পদ উপমন্ত্রী আরো বলেন, পদ্মা সেতুর রেল লাইনের মাধ্যমে শরীয়তপুর জেলাকেও সংযুক্ত করা হবে।

অনুষ্ঠানে নড়িয়ার নদী ভাঙনকবলিত গরীব ও দুস্থ ১৩৫টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়। গৃহ নির্মাণের জন্য ৭৫ পরিবারকে ২ বান্ডেল করে জিআই ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকার চেক এবং দুস্থ ৬০টি পরিবারের মাঝে নগদ পাঁচ হাজার টাকার করে চেক প্রদান করা হয়। 

জেলা প্রশাসক কাজী আবু হাতেরের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা