kalerkantho

মসজিদের হুজরাখানায় ইমামের দ্বিখণ্ডিত মরদেহ

সোনারগাঁ (নারয়ণগঞ্জ) প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ১১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



মসজিদের হুজরাখানায় ইমামের দ্বিখণ্ডিত মরদেহ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ইমামের দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোরে মসজিদের হুজরাখানা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সএত্রে জানা যায়, উপজেলার পৌরসভার মল্লিক পাড়ার নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে এসে ইমামের মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামানসহ পুলিশ সদস্যরা ইমামের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ইমামের নাম দিদারুল ইসলাম। তার গ্রামের বাড়ি খুলনার তেরখাদা থানার রাজাপুর গ্রামে। বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

মসজিদ কমিটি ও স্থানীয় মুসল্লিরা জানান, গত ২৬ জুলাই পার্শ্ববর্তী ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ইমামের রেফারেন্সে মসজিদে আসেন। তিনি ঈদের পরদিন মঙ্গলবার ট্রেনিং এর কথা বলে বাইরে যান। পরে শুক্রবার জুমার নামাজ পড়ান। এরপর আবার ট্রেনিং এ চলে যান। পরে মঙ্গলবার মসজিদে এসে আসরের নামাজ পড়ান।

ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যার আলামত সংরক্ষণ করা হচ্ছে। খুনের কারণ এখনো জানা যায়নি তবে প্রাথমিক তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা