kalerkantho

হবিগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

দুইজন গুরুতর আহত

হবিগঞ্জ প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ০৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের ধাক্কায় আশিক মিয়া (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

বুধবার দিবাগত রাত ১০টায় কাউছার নগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আশিক মিয়া মাধবপুর উপজেলার কালিন নগর এলাকার বাসিন্দা। একই এলাকার জুনাইদ মিয়া (২০) ও সুমন মিয়াকে (২০) আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে উল্লেখিত তিন জন মোটরসাইকেল যোগে মাধবপুর থেকে হবিগঞ্জ আসছিলেন। পথিমধ্যে উল্লেখিত এলাকায় আসলে ঢাকা থেকে সিলেটগামী একটি দ্রুতগতির ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আশিক। আহত দুইজনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেটে প্রেরণ করেন।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুক্তাদির হোসেন জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাই তাদেরকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লিয়াকত আলী জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ ট্রাকের চালককে আটক ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে বলেও নিশ্চিত করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা