kalerkantho

জগন্নাথপুরে নিখোঁজ টমটম চালকের লাশের সন্ধান পেল পুলিশ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ০৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



জগন্নাথপুরে নিখোঁজ টমটম চালকের লাশের সন্ধান পেল পুলিশ

সাইদুল ইসলাম

সুনামগঞ্জের জগন্নাথপুরে ১১ দিন পর নিখোঁজ টমটম গাড়ির চালক সাইদুল ইসলামের (১৭) লাশের সন্ধান পেয়েছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস লাশের খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটের রশিদপুর এলাকায় নিখোঁজ টমটম চালকের লাশের খবর পেয়ে আমরা লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে যাওয়ার জন্য রওয়ানা হচ্ছি। বিস্তারিত পরে জানানো হবে বলে তিনি জানান।

টমটম চালকের নিখোঁজ হওয়ার ঘটনায় ১১ আগস্ট জগন্নাথপুর থানায় একটি জিডি দায়ের করা হয়।

জিডির সূত্রে জানা যায়, উপজেলার মীরপুর ইউনিয়নের বাউরকাডপন এলাকার মৃত শফিক মিয়ার ছেলে সাইদুল ইসলাম (১৭) গত ১১ আগস্ট (ঈদের আগের দিন রবিবার) সকাল বাড়ি থেকে টমটম গাড়ি নিয়ে জগন্নাথপুর উপজেলার পার্শ্ববর্তী বিশ্বনাথ উপজেলার বাগিচা বাজারের উদ্দেশে বের হন।

এরপর থেকে তার সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে নিখোঁজের বড় ভাই ১১ আগস্ট জগন্নাথপুর থানায় একটি জিডি করেন। নিখোঁজের বড়ভাই রিয়াজুল হক স্থানীয় সাংবাদিকদের জানিয়েছিলেন। তার ভাই জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে প্রতিদিন টমটম গাড়ি চালাতো। গত ১০ আগস্ট বিশ্বনাথের বাগিচাবাজারের ভাঙারি ব্যবসায়ী রাসেল মিয়া তার ভাঙ্গারির মালামাল ১১ আগস্ট জগন্নাথপুর পৌর এলাকার ভবেরবাজারে পৌঁছে দেওয়ার জন্য চুক্তি করেন।

চুক্তি মোতাবেক ১১ আগস্ট সকালের দিকে গাড়ি নিয়ে বাড়ি থেকে বাগিচার বাজারে যাওয়ার জন্য বের হয়। বাড়ি ফিরতে দেরি দেখে তার ভাইয়ের মুঠোফোনে কল দেন। কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়। তারা বাগিচাবাজারে গিয়েও তার ভাইয়ের সন্ধান পাইনি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে জগন্নাথপুর থানায় একটি জিডি দায়ের করেন।

মন্তব্য



সাতদিনের সেরা