kalerkantho

ডেঙ্গুতে চান্দিনার গৃহবধূর ঢাকায় মৃত্যু

চান্দিনায় নারীসহ আরো দুইজনের ডেঙ্গু শনাক্ত

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৯ ০০:১২ | পড়া যাবে ২ মিনিটে



ডেঙ্গুতে চান্দিনার গৃহবধূর ঢাকায় মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কুমিল্লার চান্দিনা উপজেলার রিয়া (১৮) নামে এক গৃহবধূ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার (২১ আগস্ট) দুপুরে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে তার মৃত্যু ঘটে।

নিহত তাছনীন আক্তার রিয়া চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের সুরীখোলা গ্রামের মো. শাহিন হোসেনের স্ত্রী।

নিহতের ভাসুর কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত এক বছর আগে বিয়ে হয় তাদের। ঢাকাতে লেখাপড়ার করার সুবাদে বেশির ভাগ সময় বাবা-মায়ের সঙ্গে ঢাকার জুরাইনে বসবাস করত রিয়া। 

রবিবার রাতে খুব বেশি অসুস্থ হয়ে পড়লে রাত সাড়ে ৩টায় রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর দেড়টায় তিনি মারা যান। রাত সাড়ে ৮টায় জানাজা শেষে আমাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে, বুধবার চান্দিনায় এক নারীসহ দুইজনের ডেঙ্গু শনাক্ত হয়। পরে তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তারা হলেন- চান্দিনার কাদুটি গ্রামের শাহ আলমের মেয়ে রাবেয়া আক্তার (২৪) এবং হারং গ্রামের রফিক উল্লাহর ছেলে যোবায়ের হাসান (২০)।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহসানুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাবেয়া আক্তারকে নিয়ে আসলে পরীক্ষায় তার ডেঙ্গু শনাক্ত হয় এবং চান্দিনা মেডিক্যাল সেন্টার নামে একটি প্রাইভেট হাসপাতালে যোবায়ের হাসান নামে আরো একজনের ডেঙ্গু শনাক্ত হলে তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা