kalerkantho

গফরগাঁওয়ে বাড়ি ঘেরাও করে দুই জুয়াড়ি আটক

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ২২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে বাড়ি ঘেরাও করে দুই জুয়াড়ি আটক

ছবি: কালের কণ্ঠ

ময়মনসিংহের গফরগাঁওয়ে দীর্ঘদিন যাবৎ বসত বাড়িতে বড় জুয়ার আসর চলে আসছিল। দেশের বিভিন্ন স্থান থেকে জুয়াড়িরা খেলতে আসত। এই জুয়ার আসরকে কেন্দ্র করে মাদক ও অসামাজিক কর্মকাণ্ডসহ এলাকার উঠতি বয়সের ছেলেরা বখে যাচ্ছিল। ক্রমেই পরিবেশ অস্বস্তিকর হয়ে উঠে। স্থানীয়ভাবে চাপ প্রয়োগ করেও কাজ হয়নি।

অবশেষে স্থানীয় ছাত্রলীগ নেতার উদ্যোগে ও এলাকাবাসীর সহায়তায় বাড়ি ঘেরাও করে দুই জুয়াড়িকে আটক করে পুলিশ। এ সময় অন্য জুয়াড়িরা পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে আজ বুধবার দুপুরে উপজেলার পাকাটি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাকাটি গ্রামের চিহ্নিত জুয়াড়ি কামরুলের বাড়িতে দীর্ঘদিন যাবৎ বড় জুয়ার আসর চলছিল। দিনাজপুর, রাজশাহী, হালুয়াঘাটসহ দেশের বিভিন্ন স্থান থেকে পেশাদার জুয়াড়িরা এখানে খেলতে আসতো। এই জুয়ার আসরকে কেন্দ্র করে এলাকার উঠতি বয়সের ছেলেরা বখে যাচ্ছিল। স্থানীয় লোকজন কামরুলকে চাপ প্রয়োগ করেও কাজ হয়নি। 

এমতাবস্থায় যশরা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মাহবুব হাসান হিমেলের উদ্যোগে ও এলাকাবাসীর সহায়তায় গফরগাঁও থানা পুলিশ আজ বুধবার দুপুর ১টার দিকে কামরুলের বাড়ি ঘেরাও করেন। পুলিশ জুয়ার আসর থেকে পাকাটি গ্রামের হোসেন শেখের ছেলে ইব্রাহিম (৪৫) ও পৌর শহরের জন্মেজয় এলাকার মৃত সাঈদ মিয়ার ছেলে আবু মিয়া (৪৬) নামে দুই জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় কামরুলসহ অন্য জুয়াড়িরা পালিয়ে যায়। 

যশরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, এলাকায় জুয়ার আসর থাকলে মাদক-গাঁজাসহ নানান অপরাধ সংগঠিত হয়। এতে পরিবেশ মারাত্মকভাবে নষ্ট হয়।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, জুয়া আইনে মামলা দিয়ে আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করে অন্যদের ধরার চেষ্টা করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা