kalerkantho

উলিপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আহত ৫

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



উলিপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আহত ৫

কুড়িগ্রামের উলিপুরে পূর্ব শত্রুতার জেরে এক ভ্যানচালকের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ৫ জন আহত হয়েছে। আজ বুধবার উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের চৌমহনী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ভ্যানচালক মোজাম্মেল হক, লালবি বেগম, মোরশেদ হাসান লালু ও শান্তনা বেগম আরিফা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফকরুল ইসলাম আহতদের চিকিৎসার বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের মাদারটারী চৌমহনী বাজার এলাকার ভ্যানচালক মোজাম্মেল হকের পুত্র মোর্শেদ হাসান লালুর সাথে একই এলাকার সমছেল আলীর পুত্র সাবেক সেনা সদস্য এরশাদুল হকের দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এরই জের ধরে বুধবার সকালে এরশাদুল হক দলবল নিয়ে প্রতিপক্ষ লালুর বাড়িতে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে হামলা চালিয়ে মোজাম্মেল হক, স্ত্রী লালবি বেগম, পুত্র মোরশেদ হাসান লালু, পুত্রবধু আরিফা বেগম ও কন্যা সান্তনা বেগমকে মারপিট করে মারাত্মক আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ঘটনায় ওই এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার বলেন, আহতদের চিকিৎসা চলছে। 

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন কালের কণ্ঠকে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা